আওয়াজবিডি ডেস্ক
প্রকাশিত: মঙ্গলবার ১৬ এপ্রিল ২০১৯

জাতীয় দলে ইয়াসির আলি

ইয়াসির আলি

বিপিএল ও ডিপিএলে অসাধারণ পারফর্ম দেখিয়েছিলেন ইয়াসির আলি রাব্বী। এরপর থেকেই বাংলাদেশের এই তরুণ ক্রিকেটারকে নিয়ে আলোচনা। বিশ্বকাপের দলে তাকে রাখা হতে পারে এমন একটা গুঞ্জনও ছিল। কারণ জাতীয় দলের খোদ প্রধান নির্বাচক তার গুনগান গেয়েছিলেন। তবে বিশ্বকাপের জন্য ঘোষিত বাংলাদেশের ১৫ সদস্যের স্কোয়াডে তার জায়গা হয়নি। বিশ্বকাপ স্কোয়াডে জায়গা না হলেও রাব্বী বেশ বড় একটা সুখবর পেয়েছেন। তাকে রাখা হয়েছে আয়ারল্য্যান্ডে আসন্ন ত্রিদেশীয় সিরিজে। প্রথমবারের মতো জাতীয় দলের সাজঘর ভাগ করার সুযোগ পেয়ে গেছেন চট্টগ্রামের তরুণ।

ডানহাতি মিডল অর্ডার ব্যাটসম্যান ইয়াসির আলি রাব্বি ছাড়াও ত্রিদেশীয় সিরিজে ডানহাতি অফস্পিনার নাইম হাসানকে অন্তর্ভূক্ত করা হয়েছে। মানে মোট ১৭ জনের দল ঘোষণা করেছেন প্রধান নির্বাচক।

ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশের স্কোয়াড

মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, আবু জায়েদ রাহি, ইয়াসির আলি রাব্বি এবং নাইম হাসান।

Loading...