ক্যান্সারে আক্রান্ত এন্ড্রু কিশোরের জন্য নিউইয়র্কে কনসার্ট


এন্ড্রু কিশোর

আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জনকারী এন্ড্রু কিশোর দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত হয়ে সিঙ্গাপুরের একটি হাসপাতালে ভর্তি আছেন। তার চিকিৎসা চালাতে প্রচুর পরিমাণে অর্থের প্রয়োজন।

ক্যান্সারে আক্রান্ত বরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোরের জন্য এবার আমেরিকায় কনসার্ট আয়োজন করা হচ্ছে। আগামী ২০শে ডিসেম্বর এটি অনুষ্ঠিত হবে নিউইয়র্কের উডসাইডের কুইন্স প্যালেসে।

স্থানীয় শিল্পীদের পাশাপাশি কনসার্টে অংশ নেবেন দেশের তারকা শিল্পীরাও। এখান থেকে প্রাপ্ত অর্থ এন্ড্রু কিশোরের চিকিৎসার জন্য তার পরিবারের হাতে তুলে দেয়া হবে বলে জানিয়েছেন আয়োজক শো টাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলম।

প্রসঙ্গত, এন্ড্রু কিশোর ১৯৫৫ সালের (৪ নভেম্বর) জন্মগ্রগন করেন। তিনি বাংলাদেশর বহু চলচ্চিত্রের গানে কণ্ঠ দিয়েছেন। যেজন্য তিনি ‘প্লেব্যাক সম্রাট’ নামে পরিচিত। বাংলা চলচ্চিত্রের গানে অবদানের জন্য তিনি আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেছেন। তার সবচেয়ে জনপ্রিয় গানের মধ্যে রয়েছে, জীবনের গল্প আছে বাকি অল্প, হায়রে মানুষ রঙের ফানুস, ডাক দিয়াছেন দয়াল আমারে, আমার সারা দেহ খেয়ো গো মাটি, আমার বুকের মধ্যে খানে, আমার বাবার মুখে প্রথম যেদিন শুনেছিলাম গান, ভেঙেছে পিঞ্জর মেলেছে ডানা, সবাই তো ভালোবাসা চায় প্রভৃতি।