নিখোঁজের ১দিন পর ডোবা থেকে নারীর লাশ উদ্ধার


নারীর লাশ উদ্ধার

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় একটি ডোবা থেকে হোসনে আরা বেগম (৩২) নামের এক নারীর লাশ করেছে থানা পুলিশ। সে উপজেলার দোহিলায়া ইউনিয়নের করালিয়া গ্রামের কৃষক জামিল হেসেনের স্ত্রী।
নিহত ওই নারী নিখোঁজের পর থেকে তার স্বামী জামিল হেসেন পলাতক রয়েছে বলে জানিয়েছেন এলাকাবাসী।

গত বুধবার (১৯ ফেব্রুয়ারী) সকাল থেকে হোসনে আরা বেগমকে খুজে পাওয়া যাচ্ছিল না বলে পরিবারের লোকজন জানিয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়,গ্রামের কৃষক জামিল হোসেনের স্ত্রী হোসনে আরা বেগম গত বুধবার সকাল থেকে নিখোঁজ ছিল। গ্রামের লোকজন দিনভর অনেক খোঁজাখুজির পর আজ বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারী) বিকেল সাড়ে ৫টায় গ্রাম সংলগ্ন একটি ডোবায় কচুরিপনার নিচে লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়। পুলিশ বিকেল সাড়ে ৫টায় নিহত ওই নারীর লাশের সুরতহাল রিপোর্ট তৈরী শেষে থানায় নিয়ে যায়।

খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (ছাতক-দোয়ারাজার) সার্কেল বিল্লাল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহত নারীর লাশ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকরতা (ওসি) মোঃ আবুল হাশেম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত ওই নারীর পরনে একটি ম্যাক্সি পরা ছিল। তবে শরীরে বড় কোন আঘাতের দাগ পাওয়া য়ায়নি। বিষয়টি পরিকল্পিত হত্যাকান্ড বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। ময়না তদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে।

ads