করোনা আক্রান্ত কণিকার পাশে দাঁড়িয়ে তোপের মুখে সোনম


সোনম

‘বেবি ডল’খ্যাত গায়িকা কণিকা কাপুর গত কয়েকদিন ধরেই সমালোচিত। কারণ তিনি করোনা আক্রান্ত সেটা গোপন করেছিলেন। ঠিক এই সময়েই তার পাশে দাঁড়িয়ে ভক্তদের তোপের মুখে পড়লেন অভিনেত্রী সোনম কাপুর।

শুরুটা এক টুইটার পোস্ট থেকে। শনিবার টুইটারে সোনম লেখেন, কণিকা দেশে ফিরে এসেছে ৯ তারিখ। ভারতীয়রাও নিজেকে কোয়ারেন্টাইনে না রেখে সেই সময় চুটিয়ে হোলি খেলেছে।

এর পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে সোনমের সমালোচনা শুরু করেন অনেকে। সোনমকে ইঙ্গিত করে একজন লেখেন- যখন বিদেশ থেকে কণিকা ফিরলেন, তখন তার বাধ্যতামূলকভাবে ১৪ দিন কোয়ারেন্টাইনে যাওয়া উচিত ছিল। কিন্তু তিনি সেই নির্দেশ মানেননি। বরং পার্টি করে বেড়িয়েছেন। রঙ খেলেছেন। আপনি এত কিছুর পরও কী করে তাকে সমর্থন করতে পারেন?

এদিকে ‘কাপুর’ সারনেম বলেই কি আপনি কণিকার প্রতি এতটা সদয় হলেন বলে মন্তব্য করেছেন আরেকজন

উল্লেখ্য, গত ১৫ মার্চ লন্ডন থেকে লখনৌতে নিজের অ্যাপার্টমেন্টে আসেন গায়িকা কণিকা। বিমানবন্দর কর্তৃপক্ষের কাছেও তিনি কোনো রকম পরীক্ষা-নিরীক্ষা করাতে অস্বীকার করেন এবং তার লন্ডন ভ্রমণের কথা চেপে যান।

এখানেই শেষ নয়, ওই দিন একটি পাঁচতারকা হোটেলে ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের নিয়ে পার্টিরও আয়োজন করেন কণিকা। সেখানে তার বন্ধুরা ছাড়াও রাজনৈতিক ব্যক্তিত্ব ও উচ্চপদস্থ আমলাসহ প্রায় ৩৫০ অতিথি যোগ দিয়েছিলেন।

ওই পার্টিতে অংশ নিয়েছিলেন রাজস্থানের সাবেক মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে ও তার পুত্র বিজেপির সাংসদ দুষ্মন্ত সিংহ। ছিলেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ মন্ত্রিসভার মন্ত্রী জয়প্রতাপ সিং।

কিন্তু কণিকা যে করোনা আক্রান্ত সে খবর শুনেই তোলপাড় শুরু হয়েছিল বিভিন্ন মহলে। অক্ষয় কুমার থেকে বাপ্পি লাহিড়ী, গায়িকার অবিবেচক কাজের জন্য সোশ্যাল মিডিয়ায় নিন্দা করেছিলেন তাকে।

এসএ/আওয়াজবিডি

ads