এন্ড্রু কিশোরের চিকিৎসায় ২ লাখ টাকা দিলেন অনন্ত-বর্ষা


এন্ড্রু কিশোর

ক্যান্সারে আক্রান্ত দেশের জনপ্রিয় সংগীতশিল্পী এন্ড্রু কিশোরের চিকিৎসার জন্য ২ লাখ টাকা দিলেন নায়ক-প্রযোজক অনন্ত জলিল ও তার স্ত্রী চিত্রনায়িকা বর্ষা। এন্ড্রু কিশোরের ছোট ভাই টাকাটি অনন্ত জলিলের কাছ থেকে গ্রহণ করেন।

রবিবার সন্ধ্যার পর অনন্ত জলিলের ভেরিফাইড ফেসবুক পেইজ থেকে এরকম তথ্য জানা যায়। পেইজের এডমিন সেখানে দুটি ছবি শেয়ার করে লিখেছেন, ‘অনন্ত ও বর্ষা ২ লক্ষ টাকা এন্ড্রু কিশোরের চিকিৎসার জন্য দিলেন। এন্ড্রু কিশোরের ছোট ভাই আজ টাকাটি গ্রহণ করেন। উনার সুস্থতাই এ মুহূর্তে একমাত্র কাম্য আমাদের সবার। ধন্যবাদ এবং কৃতজ্ঞতা সবার প্রতি। ব্যয়বহুল এই চিকিৎসা চালাতে গিয়ে পানির দরে টাকা খরচ হচ্ছে। আপনারাও তার এই বিপদের দিনে এগিয়ে আসুন।’

উল্লেখ্য, বর্তমানে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন এন্ড্রু কিশোরকে এরই মধ্যে তিনটি ধাপে ১২টি কেমোথেরাপি দেওয়া হয়েছে। ২৬ নভেম্বর থেকে শুরু হয়েছে কেমোথেরাপির পরবর্তী ধাপ। চিকিৎসকরা জানিয়েছেন, পরবর্তী তিনটি ধাপে তাকে আরো ১২টি কেমোথেরাপি দেওয়া হবে। জানা গেছে, প্রতিটি কেমোথেরাপির দাম প্রায় ৯ লাখ টাকা। সব মিলিয়ে শিল্পীর চিকিৎসার জন্য আরো প্রায় দুই কোটি টাকার প্রয়োজন।

এসএম/আওয়াজবিডি